ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফ্রিদির ভক্তকে গ্রেফতার করলো ভারতীয় পুলিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আফ্রিদির ভক্তকে গ্রেফতার করলো ভারতীয় পুলিশ শহীদ আফ্রিদি-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারত বা পাকিস্তানের ক্রিকেট যতটা না আবেগের, তার চেয়ে বেশি প্রতিদ্বন্দ্বিতার। এ দুই দেশ ক্রিকেটের ব্যাপারে একে অপরকে কোনো ভাবেই ছাড় দিতে চায় না। এমনকি ক্রিকেট সংশ্লিষ্ট অন্য কোনো কিছুতেও। তবে ভক্ত-সমর্থকদের আবেগ হয়তো মাঝে মাঝে কোনো সীমা মানতে চায় না।

ঢাকা: ভারত বা পাকিস্তানের ক্রিকেট যতটা না আবেগের, তার চেয়ে বেশি প্রতিদ্বন্দ্বিতার। এ দুই দেশ ক্রিকেটের ব্যাপারে একে অপরকে কোনো ভাবেই ছাড় দিতে চায় না।

এমনকি ক্রিকেট সংশ্লিষ্ট অন্য কোনো কিছুতেও। তবে ভক্ত-সমর্থকদের আবেগ হয়তো মাঝে মাঝে কোনো সীমা মানতে চায় না।

সম্প্রতি ভারতের রাজ্য আসামে পাকিস্তানি তারকা শহিদ আফ্রিদির এক ভক্তকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে হাইলাকান্দিতে একটি ক্রিকেট ম্যাচে সে পাকিস্তানি জার্সি গায়ে জড়িয়ে খেলতে নেমেছিল।

ভারতীয় জনতা পার্টির অভিযোগে গত শনিবার স্থানীয় পুলিশ গ্রেফতার করেন রিপন চৌধুরী নামের সেই পাক ভক্তকে। পরে এফআইআরে তার বিরুদ্ধে দেশ বিরোধীর অভিযোগ তোলা হয়।  

এর আগে ভারতীয় তারকা বিরাট কোহলির এক অন্ধ পাকিস্তানি সমর্থককে গ্রেফতার করেছিল পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি ভারতীয় পতাকা উড়িয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।