ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাহুলের ১৯৯ রানে ভারতের জবাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
রাহুলের ১৯৯ রানে ভারতের জবাব ছবি: সংগৃহীত

ওপেনিংয়ে নেমে দুর্দান্ত এক ইনিংস খেলার মাঝেও আক্ষেপ লোকেশ রাহুলের। ডাবল সেঞ্চুরি থেকে মাত্র ১ রান দূরে থাকতে আউটের হতাশায় পোড়েন তিনি। রাহুলের ব্যাটে ভর করেই প্রথম ইনিংসে ইংল্যান্ডের ৪৭৭ রানের জবাব দিচ্ছে ভারত। তৃতীয় দিন শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে চার উইকেটে ৩৯১।

ঢাকা: ওপেনিংয়ে নেমে দুর্দান্ত এক ইনিংস খেলার মাঝেও আক্ষেপ লোকেশ রাহুলের। ডাবল সেঞ্চুরি থেকে মাত্র ১ রান দূরে থাকতে আউটের হতাশায় পোড়েন তিনি।

রাহুলের ব্যাটে ভর করেই প্রথম ইনিংসে ইংল্যান্ডের ৪৭৭ রানের জবাব দিচ্ছে ভারত। তৃতীয় দিন শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে চার উইকেটে ৩৯১।

চেন্নাইয়ে বিনা উইকেটে ৬০ রান নিয়ে ব্যাটিং নামে স্বাগতিকরা। ৭১ করে ফেরেন পার্থিব প্যাটেল। অপর প্রান্ত আগলে রাখেন লোকেশ রাহুল। চেতশ্বর পুজারা (১৬) ও বিরাট কোহলি (১৫) লম্বা ইনিংস খেলতে ব্যর্থ হন। দলীয় ৩৭২ রানের মাথায় রাহুলকে জস বাটলারের ক্যাচে পরিণত করে ইংলিশ শিবিরে স্বস্তি এনে দেন আদিল রশিদ। ডাবল সেঞ্চুরি মিসের একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়েন ২৪ বছর বয়সী এ ‍ডানহাতি ব্যাটসম্যান।

...

করুন নায়ার ৭১ ও মুরালি বিজয় ১৭ রানে অপরাজিত থেকে চতুর্থ দিনের ব্যাটিংয়ে নামবেন। লিড নেওয়া থেকে এখনো ৮৬ রানে পিছিয়ে টিম ইন্ডিয়া।

সফরকারীদের হয়ে একটি করে উইকেট নেন স্টুয়ার্ট ব্রড, মঈন আলী, বেন স্টোকস ও আদিল রশিদ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।