ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ালটন টি-২০ ক্রিকেট সিরিজ

রাতে জলজল করছে রূপসা পাড়ের খুলনা

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
রাতে জলজল করছে রূপসা পাড়ের খুলনা ছবি: স্টাফ ফটো করেসপন্ডেন্ট মানজারুল ইসলাম- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: বদলে গেছে রূপসা পাড়ের শিল্পনগরী খুলনা। আর বদলাবেই না কেন দীর্ঘ নয় বছর পর আবারো এ শহরে ফিরেছে আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলা।

শুক্রবার (১৫ জানুয়ারি) শুরু হবে ‘ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল’ ম্যাচ।

আর এ ম্যাচ উপলক্ষে খুলনা সেজেছে নতুন রূপে। পাল্টে গেছে রাতের চেহারা। নগরীর প্রধান সড়কগুলোতে নানা রংয়ের লাইট দিয়ে করা হয়েছে ব্যতিক্রমী আলোক সজ্জা। সব জায়গাতেই জলজল করছে নানা রংয়ের বাতি। আর প্রধান প্রধান সড়কে শোভা পাচ্ছে বর্ণিল তোড়ন। সেখানে শোভা পাচ্ছে টাইগার বাহিনী, জিম্বাবুয়ে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের ছবি।

এসবের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও খুলনা সিটি কর্পোরেশন।

নয়া এই রূপ দেখতেই কি না, সন্ধ্যা নামার পর নানা বয়সের মানুষ ভিড় জমায় নগরীর ব্যস্ততম ময়লাপোতার মোড়, রয়্যাল মোড়, সাত রাস্তার মোড় ও শিববাড়ীর মোড়ে। অনেকে ব্যস্ত ক্যামেরা দিয়ে ছবি তুলতে, আবার কেউ বা ব্যস্ত চোখ ভরে নয়নাভিরাম দৃশ্য দেখতে। এই সকল আয়োজন আর উন্মাদনার কেন্দ্রবিন্দু ‘ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল’ ম্যাচ।

নগরীর ময়লাপোতা মোড়ের অর্ণব টেলিকমের স্বত্তাধিকারী সাগর খান বাংলানিউজকে জানান, ময়লাপোতা মোড়ের বাংলাদেশ ক্রিকেট দলের শুভ কামনায় নির্মিত ‘মৈত্রী ভাস্কার্য’ ও রাতের এই আলোকসজ্জা দেখতে অনেকেই ভিড় জমিয়েছেন।

আলোকসজ্জা ছাড়াও বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে মাঘের শীতকে উপেক্ষা করে বিভিন্ন স্থানে আতশ বাজিসহ উন্মাদনায় মেতে আছেন এই ক্রিকেট প্রেমীরা।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
এমআরএম/আরএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।