ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ালটন টি-২০ ক্রিকেট সিরিজ

জিম্বাবুয়েকে দুর্বল প্রতিপক্ষ ভাবছি না

মাহবুবুর রহমান মুন্না,স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
জিম্বাবুয়েকে দুর্বল প্রতিপক্ষ ভাবছি না ছবি: মানজারুল ইসলাম/বাংলানিউজেটোয়েন্টিফোর.কম

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম থেকে: জিম্বাবুয়েকে মোটেও দুর্বল প্রতিপক্ষ ভাবছেন না বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সিরিজকে গুরুত্ব দিয়ে প্রতিপক্ষকে একটুও ছাড় দিতে রাজি নন তিনি।



বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ে সিরিজ জয়ের আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশ দলের অধিনায়ক।

দৃঢ়তা নিয়ে তিনি বলেন, বাংলাদেশ সিরিজ জয়ের জন্য খেলবে। সামনে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটি বেশ গুরুত্বপূর্ণ। অনুশীলনে দলের বেশ কয়েকজন তরুণ খুব ভালো পারফর্ম করছে। ধারাবাহিকতা অব্যাহত থাকলে সিরিজ জেতা কঠিন হবে না।

টাইগার অধিনায়ক বলেন, টি-টোয়েন্টিতে কেউ দুর্বল প্রতিপক্ষ নয়। আমাদের তাই চ্যালেঞ্জটা নিতে হবে। আর দলের সবাই বেশ ভালো পারফর্ম করছে, এটা ধরে রাখতে পারলে আমরা সিরিজ জিততে পারবো।

খুলনার মাঠ প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় দলের অনেকের বাড়ি খুলনায়। যারা এ মাঠে খেলে অভ্যস্ত। তাদের জন্য এ মাঠে খেলাটা সহজ হবে।

প্রেস ব্রিফিংয়ের আগে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে মাঠে নামার আগের দিন আরও একবার অনুশীলনে নিজেদের ঝালিয়ে নিয়েছে মাশরাফি বাহিনী। সকাল থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কঠিন অনুশীলন করেন তারা।

ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের চারটি ম্যাচই খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টায় মাশরাফিদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে চিগুম্বুরার দল। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
এমআরএম/এমজেএফ/

** অপেক্ষায় আবু নাসের স্টেডিয়াম
** শীত নাই, টিকিট চাই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।