ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ

সিরিজ জয়ের লক্ষ্যেই খেলবে টাইগাররা

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
সিরিজ জয়ের লক্ষ্যেই খেলবে টাইগাররা ছবি: মানজারুল ইসলাম/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম থেকে: জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে মাঠে নামার আগে আরও একবার অনুশীলনে নিজেদের ঝালিয়ে নিলো টাইগার বাহিনী।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে শেখ আবু নাসের স্টেডিয়ামে ৫ম দিনের মতো অনুশীলন করে মাশরাফির দল।

দুপুর ৩টায় মাঠে নামার পর থেকে দীর্ঘসময় বোলিং-ব্যাটিং-ফিল্ডিং করে তারা।

এরপর শেষ বিকেলে ক্রিকেটাররা মাঠের মধ্যে গোল হয়ে ফুটবল খেলেছেন। সন্ধ্যা নামার পরও ফ্লাড লাইটের আলোতে অনুশীলন করেন মাশরাফি ও মুস্তাফিজরা।

দলের অনুশীলন শুরুর আগে জাতীয় দলের প্রধান কোচ চণ্ডিকা হাতুরুসিংহের কথায়ও ছিল দৃঢ়তার ছাপ। সংবাদকর্মীদের তিনি বলেন, বাংলাদেশ সিরিজ জয়ের জন্য খেলবে। সামনে এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপ। এ কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটি বেশ গুরুত্বপূর্ণ।

অনুশীলনে দলের বেশ কয়েকজন তরুণ খুব ভালো পারফর্ম করছেন বলেও জানান হাতুরাসিং।

এদিকে বুধবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ দলের অনুশীলন শুরুর অনেক আগে দুপুর ২টার দিকে একাই মাঠে চলে আসেন মুশফিকুর রহমান। প্রায় ঘণ্টাখানেক নেটে ব্যাট চালান মিস্টার ডিপেন্ডেবল।
 
‘ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের চারটি ম্যাচই খুলনায় অনুষ্ঠিত হবে।

আগামী শুক্রবার (১৫ জানুয়ারি) মাশরাফিদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে চিগুম্বুরার দল। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়াবে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
এমআরএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।