ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ঢাকায় জিম্বাবুয়ে দল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
ঢাকায় জিম্বাবুয়ে দল ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।   সোমবার (১১ জানুয়ারি) বিকেল ৫টা ৩০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৬ ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে এলটন চিগুম্বুরার দল।



ঢাকায় একদিন বিশ্রামের পর আগামীকাল (১২ জানুয়ারি) দুপুর ১২টায় ইউ-এস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যশোর যাবে জিম্বাবুইয়ানরা। সেখান থেকে বাসযোগে ম্যাচ ভেন্যু খুলনায় পৌঁছাবে তারা। আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো।

আরব আমিরাতের অনুষ্ঠিত আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে লজ্জাজনক পরাজয়ের পর বাংলাদেশে আসলো জিম্বাবুইয়ানরা। গেল বছরের নভেম্বরে বাংলাদেশ সফর করে গেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সেবার টাইগারদের বিপক্ষে তিন ওয়ানডের সঙ্গে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল সফরকারীরা। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ১-১ সমতায় শেষ হলেও আগেই ওয়ানডে সিরিজে টাইগারদের কাছে হোয়াইটওয়াশ হয় তারা।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ে দলে ফিরেছেন ভুসি সিবান্দা ও ব্রায়ান ভিটোরি। আর ইনজুরি কাটিয়ে ফিরেছেন শন উইলিয়ামস।

জিম্বাবুয়ে দল: এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ম্যালকম ওয়ালার, পিটার মুর, সিকান্দার রাজা, গ্রায়েম ক্রেমার, হ্যামিল্টন মাসাকাদজা, ওয়েলিংটন ‍মাসাকাদজা, রিচমন্ড মুতুম্বামি, শন উইলিয়ামস, চামু চিবাবা, নেভিল মাদজিবা, লুক জঙ্গউই, তাওরাই মুজারাবানি, টেন্ডাই চিসোরো, ভুসি সিবান্দা ও ব্রায়ান ভিটোরি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ১১ জানুয়ারি ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।