ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নারী কেলেঙ্কারিতে বিপাকে গেইল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
নারী কেলেঙ্কারিতে বিপাকে গেইল! ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রমশই বিতর্কে জড়িয়ে যাচ্ছেন ক্রিস গেইল। সম্প্রতি বিগ ব্যাশের ম্যাচ চলাকালীন সাইড লাইনে চ্যানেল টেনের নারী রিপোর্টার মেল ম্যাকলাউগলিনকে ডেটিংয়ের প্রস্তাব দেওয়ায় ব্যাপক সমালোচিত হয়েছেন এ ক্যারিবীয়ান তারকা।

পরে ১০ হাজার মার্কিন ডলার জরিমানাও করা হয় দানবীয় এ ব্যাটসম্যানকে। আর এবার যোগ হচ্ছে ২০১৫ বিশ্বকাপের আরও এক ঘটনা।

অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়ায় প্রকাশ করা এ খবরে বলা হয়েছে, ২০১৫ বিশ্বকাপে ড্রেসিংরুমে এক নারী কর্মীকে বাজে অঙ্গভঙ্গি করেছিলেন গেইল। আর এমন খবরের যদি সত্যতা পাওয়া যায় তবে বড় ধরনের শাস্তির সম্মুক্ষীন হতে পারেন তিনি। বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায় ‍অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট থেকে বহিষ্কার হতে পারেন ওয়েস্ট ইন্ডিজের তারকা এ ক্রিকেটার।

এদিকে ফেয়ারফ্যাক্স মিডিয়ার বিরুদ্ধে আইনি লড়াই চালাবে গেইল এমনটি জানিয়েছে তার ম্যানেজমেন্ট। এক বিবৃতিতে বলা হয়, ‘ফেয়ারফ্যাক্সের করা রিপোর্টটি গেইল অস্বীকার করেছেন। তবে অস্বীকার করার পরও তারা নিয়মিতভাবে প্রচার করে যাচ্ছে। তাই আমরা এ ব্যাপারে আইনি লড়াই চালানোর সিদ্ধান্ত নিচ্ছি। ’

বিশ্বব্যাপী ক্রিকেট খেলা গেইল বাস্তবিক জীবনে কিছুটা উগ্র। বিলাসী জীবনে অভ্যস্ত এই তারকা খোদ নিজ দল ওয়েস্ট ইন্ডিজের সঙ্গেও বেশ কয়েকবার ঝামেলা পাকান। তবে এবারের ঘটনাগুলো নারী কেন্দ্রীক হওয়ায় সমালোচনার তীর অতিমাত্রায় যাচ্ছে তার দিকে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।