ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাউদির টি-২০ সিরিজ শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
সাউদির টি-২০ সিরিজ শেষ ছবি: সংগৃহীত

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে পাওয়া চোটটা ভালোই ভোগাচ্ছে টিম সাউদিকে। ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচের পর এবার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গেলেন নিউজিল্যান্ডের পেস তারকা।



ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও সাউদির জায়গায় খেলবেন ম্যাট হেনরি। উল্লেখ্য, লঙ্কানদের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে বিশ্রামে থাকার পর তৃতীয় ম্যাচে মাঠে নেমে বাঁ পায়ের ইনজুরিতে ভুগে সিরিজ থেকেই ছিটকে পড়েন সাউদি। এটি ছিল গত বছরের জুনের পর তার প্রথম ওডিআই ম্যাচ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দু’দলের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর তিনদিন পর (রোববার) অকল্যান্ডে দ্বিতীয় ও শেষ ম্যাচ শেষে দেশে ফিরবে সফরকারীরা। এর আগে দুই ম্যাচের টেস্ট সিরিজ (২-০) ও পাঁচ ম্যাচের ওডিআই সিরিজে ৩-১ ব্যবধানে (চতুর্থ ম্যাচ পরিত্যক্ত) হার মানেন দিলশান-ম্যাথিউস-চান্দিমালরা।

টেস্ট ও ওয়ানডে সিরিজ হারা লঙ্কানরা কী টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে পারবে? নাকি ঘরের মাঠে নিউজিল্যান্ডের দাপটই অব্যাহত থাকবে!

নিউজিল্যান্ড টি-২০ দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, মিচেল ম্যাকক্লেনাগান, কলিন মুনরো, মিচেল স্যান্টনার, রস টেইলর, গ্রান্ট এলিয়ট, কোরি অ্যান্ডারসন, লুক রনচি, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, অ্যাডাম মিলনি ও ইশ শোধি। ইনজুরি আক্রান্ত সাউদির নাম স্কোয়াড থেকে প্রত্যাহার করে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।