ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিমি নিশামকে বাদ দিয়ে নিউজিল্যান্ডের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
জিমি নিশামকে বাদ দিয়ে নিউজিল্যান্ডের দল ঘোষণা সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার সঙ্গে যৌথভাবে বিশ্বকাপ আয়োজন করা নিউজিল্যান্ড তাদের স্কোয়াড ঘোষণা করেছে। আর এ দলে সবচেয়ে বড় বিস্ময় হচ্ছে দলের নিয়মিত অলরাউন্ডার জিমি নিশামকে রাখা হয়নি ১৫ সদস্যের এ স্কোয়াডে।



তার পরিবর্তে দলে নেয়া হয়েছে আরেকজন অলরাউন্ডার গ্রান্ট ইলিয়টকে। ইলিয়ট সর্বশেষ কিউইদের হয়ে ২০১৩ সালের নভেম্বরে খেলেছিলেন। এছাড়া অলরাউন্ডার হিসেবে দলে আরো থাকছেন অভিজ্ঞ ড্যানিয়েল ভেট্টোরি, কোরে অ্যান্ডারসন ও নাথান ম্যাকালামকে।

বিশ্বকাপের উদ্ধোধনী দিন ১৪ ফেব্রুয়ারি ঘরের মাঠ ক্রাইচচার্চে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ব্ল্যাকক্যাপসরা। আসরের পুল ‘এ’ তে থাকা নিউজিল্যান্ড খেলবে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, স্কটল্যান্ড, বাংলাদেশ ও আফগানিস্থানের বিপক্ষে।

নিউজিল্যান্ড দল: ব্রেন্ডন ম্যাকালাম(অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, গ্রান্ট ইলিয়ট, টম ল্যাথাম, মার্টিন গুপতিল, মিচেল ম্যাকক্লেগান, ন্যাথান ম্যাকালাম, কাইল মিলস, অ্যাডাম মিলনে, ড্যানিয়েল ভেট্টোরি, কেন উইলিয়ামসন, কোরে অ্যান্ডারসন, টিম সাউদি, লুক রঞ্চি ও রস টেইলর।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ০৮ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।