ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অজি টেস্ট স্কোয়াডে ফিরলেন মার্শ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
অজি টেস্ট স্কোয়াডে ফিরলেন মার্শ

ঢাকা: ভারতের বিপক্ষে প্রথম টেস্টের জন্য দলভুক্ত হলেন ‍অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান শন মার্শ। অ্যাডিলেডে আগামী নয় ডিসেম্বর চার ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ।



এর আগে অজি অধিনায়ক মাইকেল ক্লার্কের ইনজুরির কারণে প্রথম টেস্টে খেলার সুযোগ পেয়েছিল ফিলিপ হিউজ। তবে গত মাসের ২৭ তারিখে তার অনাকাঙ্খিত মৃত্যু হয়। যার ফলে হিউজের শুণ্য স্থানে মার্শকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

‌এদিকে হিউজের মৃত্যুর কারণে প্রথম টেস্ট ম্যাচ পাঁচদিন পিছিয়ে দেওয়া হয়েছে। তারপরও ক্লার্কের ইনজুরি থেকে সেরে উঠা নিশ্চিত নয়। যার জন্যই অস্ট্রেলিয়ার নির্বাচকরা মার্শকে সুযোগ দিয়েছেন। এছাড়াও এ বছরে অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট আসর সেফিল্ড সিল্ডে সর্বোচ্চ দুটি সেঞ্চুরি করে নির্বাচকদের আস্থা অর্জন করেণ এ বাঁহাতি ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ার হয়ে মার্শের টেস্ট অভিষেক হয় ২০১১ সালে শ্রীলঙ্কার বিপক্ষে। অভিষেক টেস্টেই তিনি সেঞ্চুরি করেছিলেন। এখন পর্যন্ত নয়টি টেস্ট ম্যাচ খেলে দুটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছেন মার্শ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘন্টা, ৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।