ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লিটনের পর ফিরে গেলেন শান্তও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
লিটনের পর ফিরে গেলেন শান্তও

পরপর দুই ম্যাচে আলো ছড়িয়েছেন লিটন দাস ও রনি তালুকদার। পাওয়ার প্লের পূর্ণ সদ্বব্যবহার করে ওপেনিংয়ে নতুন বিপ্লের ইঙ্গিত দেন তারা ।

তবে সেই ধারাবাহিকতা তৃতীয় ম্যাচে ধরে রাখতে পারেননি তারা। লিটনের বিদায়ে মাত্র দ্বিতীয় ওভারেই ভাঙে বাংলাদেশের উদ্বোধনী জুটি। ডানহাতি এই ব্যাটারের পথ ধরে দ্রুত ফিরে যান নাজমুল হোসেন শান্তও।  এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভারে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ১৮ রান। রনি ৯ রানে ব্যাট করছেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ম্যাচটিতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। আগের দুই ম্যাচ জিতে যাওয়ায় এটিতে পরীক্ষা-নিরীক্ষা হওয়ারই কথা ছিল।  

অনেকটা অনুমিতভাবেই সুযোগ পেয়েছেন লেগ স্পিনার রিশাদ হোসেন। তিনি খেলছেন মেহেদী হাসান মিরাজের জায়গায়। এছাড়া আরেকটি বদলও এসেছে। পেসার মোস্তাফিজুর রহমানের জায়গায় খেলবেন শরিফুল ইসলাম।  

ইনিংসের শুরু করতে নেমে প্রথম বলেই চার হাঁকান লিটন। দিয়েছিলেন দারুণ শুরুর ইঙ্গিত। কিন্তু দ্বিতীয় ওভারের প্রথম বলেই কাটা পড়েন তিনি।  মার্ক অ্যাডায়ারের বাজে ডেলিভারিতে উইকেট উপহার দিয়ে আসেন এই ওপেনার। ফিরে যান ৪ বলে ৫ রান করে। পরের ওভারে হ্যারি টেক্টরের বলে ক্যাচ তুলে দেন ৪ রান করা শান্ত। দ্রুত দুই উইকেট হারিয়ে চাপে আছে বাংলাদেশ

বাংলাদেশ সময়:  ১৪১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।