ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

ম্যানেজমেন্ট ট্রেইনি নেবে যমুনা ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
ম্যানেজমেন্ট ট্রেইনি নেবে যমুনা ব্যাংক

ব্যাংকিং খাতে ক্যারিয়ার গড়তে আগ্রহী তরুণ ও উদ্যোমীদের ম্যানেজমেন্ট ট্রেইনি/ প্রবেশনারি অফিসার প্রোগ্রামে আবেদনের আহবান জানিয়েছে বেসরকারি বাণিজ্যিক ব্যাংক যমুনা ব্যাংক লিমিটেড।

স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ অথবা বিজনেস, ব্যাংক ম্যানেজমেন্ট, ইকোনোমিক্স, সিএসই, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইইই বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। বিশ্ববিদ্যালয় পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩ এবং এসএসসি ও এইচএসসিতে ৫ স্কেলে কমপক্ষে ৪.৫ থাকা লাগবে।

২৫ সেপ্টেম্বর ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। প্রার্থীর এমএস অফিসে দক্ষতা এবং বাংলা ও ইংরেজিতে যোগাযোগে পারদর্শীতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে যমুনা ব্যাংকের ওয়েবসাইটের (http://jamunabankbd.com/career) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।

বিজ্ঞপ্তি-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।