ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

ব্যাংকিং

মৌলভীবাজারে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
মৌলভীবাজারে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

ঢাকা: এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে মৌলভীবাজারের চৌমুনার শমসের নগর রোডের সাগরিকা ভবনে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

রোববার (২০ সেপ্টেম্বর) উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ ফজলুর রহমান।  

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট ফয়জুল করিম ময়ুন ও মৌলভীবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক আব্দুর রহিম রিপন।  

ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যোগ দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা।

অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান বলেন, করোনার এই মহামারির সময় এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের পাশে আছে।  

তিনি বলেন, এনআরবিসি ব্যাংক শুরু থেকেই সর্বাধুনিক প্রযুক্তিগত ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে, এর সুফল গ্রাহকরা পাচ্ছেন।

অনুষ্ঠানে ব্যাংকের মুন্সিবাজার শাখার প্রধান মোহাম্মদ শফিক মিয়া মজুমদার, মৌলভীবাজার উপশাখার ইনচার্জ এম আজিজুর রহমানসহ সম্মানিত গ্রাহকরা, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
 
এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া এসব সেবা এক সঙ্গে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa