ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের বারিধারা শাখার উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১৯
নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের বারিধারা শাখার উদ্বোধন নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের বারিধারা শাখা উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল) বারিধারা শাখা স্থান পরিবর্তন করে আইকন সেন্টার প্রগতি সরণিতে উদ্বোধন করা হয়েছে।

রোববার (০৭ জুলাই) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে নতুন ঠিকানায় এই শাখা উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

 

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোন প্রধান মো. আমিনুর রহমান। ধন্যবাদ জানান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বারিধারা শাখা প্রধান মো. মোজাহিদুল ইসলাম। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও এশিয়া কার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল মালেক। এসময় গ্রাহক, স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। আধুনিক ও প্রযুক্তি সমৃদ্ধ সেবা নিয়ে দেশের প্রতিটি অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে ইসলামী ব্যাংক। বিগত বছরের মতো এ বছরের প্রথমার্ধেও আমানত ও বিনিয়োগে অনুসরণীয় সাফল্য অর্জন করেছে ইসলামী ব্যাংক।  

তিনি বলেন, গ্রাহকদের আরো সুবিধা ও উন্নত সেবা দেওয়ার লক্ষ্যেই আধুনিক ভবনে এই শাখা স্থানান্তর করা হয়েছে। ইসলামী ব্যাংকের সেবা নেওয়ার মাধ্যমে আর্থিক উৎকর্ষতা অর্জনে সবার প্রতি আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।