ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ব্যাংকিং

রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংকের ৩৪০তম শাখা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংকের ৩৪০তম শাখা ইসলামী ব্যাংকের রাঙ্গুনিয়া শাখা উদ্বোধন করেন মুহাম্মদ মুনিরুল মওলা।

ঢাকা: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৪০তম শাখার উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) রাঙ্গুনিয়া উপজেলার হাজী আলম কমপ্লেক্স ভবনে এ শাখা উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখা উদ্বোধন করেন।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চলের প্রধান মোহাম্মদ আমিরুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ করপোরেট শাখা প্রধান মোহাম্মাদ শাব্বির, রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, ভাইস চেয়ারম্যান রেহেনা আখতার বেগম, চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস আজগর ও তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া (ফাজিল) মাদরাসার প্রিন্সিপ্যাল আবু তায়েব চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন রাঙ্গুনিয়া শাখা প্রধান মো. এনামুল হক।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা।  

প্রধান অতিথির বক্তব্যে মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। উদ্যোক্তা উন্নয়ন, রেডিমেড গার্মেন্টস, পরিবহন, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই), ক্ষুদ্র, কুটির ও বৃহৎ শিল্প উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ইসলামী ব্যাংক। দেশের মোট বৈদেশিক রেমিটেন্সের বড় অংশ ইসলামী ব্যাংকের মাধ্যমে আহরিত হয়।  

তিনি বলেন, ইসলামী ব্যাংক গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তারই অংশ হিসেবে বান্দরবান, রাঙ্গামাটি ও চট্টগ্রামের সংযোগস্থল রাঙ্গুনিয়া অঞ্চলের সব স্তরের মানুষের কল্যাণের জন্যই ব্যাংকের রাঙ্গুনিয়া শাখা উদ্বোধন করা হলো।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
পিআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।