ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ব্যাংকিং

মার্কেন্টাইল ব্যাংক পরিবারের মেধাবী সন্তানদের বৃত্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
মার্কেন্টাইল ব্যাংক পরিবারের মেধাবী সন্তানদের বৃত্তি মার্কেন্টাইল ব্যাংক পরিবারের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান অনুষ্ঠান

ঢাকা: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীদের মেধাবী সন্তানদের বৃত্তি দেওয়া হয়েছে। 

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান একেএম সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক ও সনদ তুলে দেন।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন)।

সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।

মার্কেন্টাইল ব্যাংকের এই বৃত্তি প্রথম শ্রেণি থেকে স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের দেওয়া হয়।

এছাড়াও ব্যাংকের ১৫ জন কর্মকর্তাকে সার্টিফায়েড ডকুমেন্টারি ক্রেডিট স্পেশালিস্ট ও ৭ জন কর্মকর্তাকে সার্টিফায়েড এন্টি মানি লন্ডারিং সার্টিফিকেট অর্জনে সাফল্যের জন্য নগদ অর্থ পুরস্কার ও অ্যাপ্রিসিয়েশন লেটার দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান একেএম সাহিদ রেজা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের যথাযথ অধ্যয়ন ও অধ্যাবসায়ের মাধ্যমে নিজেদের সুযোগ্য নাগরিক হিসেবে দেশ সেবায় প্রস্তুত হতে আহ্বান জানান। অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জিডব্লিউএম মোর্তজা, মো. জাকির হোসাইন, আদিল রায়হানসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।