ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

ব্যাংকিং

সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুন ৫, ২০১৭
সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের যাত্রা শুরু

ঢাকা: এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধনের মাধ্যমে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করলো সিটি ব্যাংক।

ঢাকা উদ্যান, মোহাম্মদপুরে সোমবার (০৫ জুন) এ এজেন্ট ব্যাংকিং আউটলেটটি উদ্বোধন করা হয়।

ব্যাংকটির নতুন এ ব্যবসায়িক উদ্যোগের মাধ্যমে গ্রাহকরা বিভিন্ন সেবা পাবেন।

যার মধ্যে রয়েছে- নগদ অর্থ জমা ও উত্তোলন, হিসাবের ব্যালেন্স জানা, রেমিট্যান্সের অর্থ সংগ্রহ, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল পেমেন্ট এবং বিশেষ করে ক্ষুদ্র ঋণ সুবিধা।

এজেন্ট ব্যাংকিং আউটলেটটি যৌথভাবে উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের অর্থনৈতিক অন্তর্ভুক্তি বিভাগের জেনারেল ম্যানেজার মো. আবুল বশর এবং সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সোহেল আর. কে. হুসেইন।

আরো উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের প্রথম এজেন্ট মো. সিরাজুল ইসলাম, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও ফারুক মঈন উদ্দিন, সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের প্রধান কাজী মুর্তজা আলী, অন্য উচ্চপদস্থ কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা।

এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন অনুষ্ঠানে সোহেল আর. কে. হুসেইন বলেন, আমরা এজেন্ট ব্যাংকিং চালু করতে পেরে গর্বিত। অর্থনৈতিক অর্ন্তভুক্তি ও ক্ষুদ্র ঋণের প্রবৃদ্ধির মাধ্যমে একটি উন্নত বাংলাদেশ গড়তে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ০৫, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa