ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

বাংলাদেশ ব্যাংক ক্লাবের প্রতিবাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
বাংলাদেশ ব্যাংক ক্লাবের প্রতিবাদ

ঢাকা: বাংলানিউজে রোববার (৯ এপ্রিল) প্রকাশিত ‘খেলা দেখতে লন্ডন যাচ্ছেন বাংলাদেশ ব্যাংকের ৬ কর্মকর্তা’ শীর্ষক খববের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ব্যাংক ক্লাব।

সোমবার ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রতিবাদপত্রে বলা হয়েছে, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের ‘ট্রেনিং কোর্স অন ইভেন্ট ম্যানেজমেন্ট অব স্পোর্টস অ্যাকটিভিটিজ’ প্রোগ্রামটিকে নিয়ে মনগড়া খবর প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংক ক্লাবের বর্তমান নেতৃত্ব আন্ত:অফিস ফুটবল, ক্রিকেট, নাটক, সাহিত্য প্রতিযোগিতাসহ বিভিন্ন ইভেন্ট অত্যন্ত সফলভাবে আয়োজন করেছে।

সম্প্রতি লন্ডনের স্কিনটিলা ক্রিকেট ক্লাব বাংলাদেশ ব্যাংক ক্লাব কর্মকর্তাসহ বাংলাদেশ ব্যাংকের ৬ জন কর্মকর্তাকে আমন্ত্রণ জানিয়েছে। তারা ফ্রি রেজিস্ট্রেশন এবং বিনা খরচে আবাসনেরও ব্যবস্থা করেছে। বাংলাদেশ ব্যাংক বাংলাদেশি মুদ্রায় কেবল প্লেন ভাড়া ও হাতখরচের ব্যবস্থা করছে। এখানে বিদেশি মুদ্রায় কোনো ব্যয় নেই। ৬ কর্মকর্তার জন্য এই ট্রেনিং প্রোগ্রামের সাকুল্যে ব্যয় ১২ লক্ষ ১৮ হাজার ৪১৫ টাকা মাত্র।

খেলা দেখতে লন্ডন যাচ্ছেন কেন্দ্রীয় ব্যাংকের ৬ কর্মকর্তা

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad