ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ব্যাংকিং

প্রাইম ব্যাংকের নেতৃত্বে নাসির গ্লাসের ঋণ চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
প্রাইম ব্যাংকের নেতৃত্বে নাসির গ্লাসের ঋণ চুক্তি

প্রাইম ব্যাংক লিমিটেডের নেতৃত্বে নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অনুকূলে ৩৫২ কোটি টাকার একটি সিন্ডিকেটেড ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

টাঙ্গাইল জেলার দেলদুয়ারের দুবাইলে মোট ৬৬৩ কোটি টাকা ব্যয়ে নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে একটি নতুন ফ্লোট গ্লাস প্রকল্প বাস্তবায়নের জন্য প্রাইম ব্যাংক ছাড়াও আরও ৭টি ব্যাংক এ সিন্ডিকেশনে অর্থায়ন করছে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ কামাল খান চৌধুরী ও নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক নাসিরুদ্দিন বিশ্বাস ঋণ চুক্তিতে স্বাক্ষর করেন।

উপস্থিত ছিলেন অপর ৭টি ব্যাংকের কর্মকর্তারাও।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক নাসিম বিশ্বাস ও নাসিমা বিশ্বাস, শেয়ার হোল্ডার ও কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও রাহেল আহমেদ। ধন্যবাদ জ্ঞাপন করেন প্রাইম ব্যাংকের স্ট্রাকচারড ফাইন্যান্স বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামস আব্দুল্লাহ মোহাইমীন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
জেডএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa