ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগ নেতাকর্মীদের ওপর হামলা বেড়েছে: এইচ টি ইমাম

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
আ’লীগ নেতাকর্মীদের ওপর হামলা বেড়েছে: এইচ টি ইমাম আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি আয়োজিত অনুষ্ঠান

ঢাকা: প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের ওপর হামলা বেড়ে গেছে। তবে আওয়ামী লীগ শান্তিপূর্ণ ও সবার অংশগ্রহণে নির্বাচন চায়।

রোববার (২৩ ডিসেম্বর) রাজধানীর হোটেল রেডিসনে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি আয়োজিত এক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

** লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত চায় আ’লীগ 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের সার্বিক রাজনৈতিক অবস্থা তুলে ধরেন ঢাকা অবস্থিত কূটনীতিকদের সামনে তুলে ধরেন এইচ টি ইমাম।

একই সঙ্গে আওয়ামী লীগের ভবিষ্যৎ ভাবনা ও নির্বাচনী ইশতেহার নিয়েও আলোচনা করা হয় এ অনুষ্ঠানে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির চেয়ারম্যান রাষ্ট্রদূত মোহাম্মদ জমির, সদস্য সচিব ড. শাম্মী আহমেদ, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান এ আরাফাত।

অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি ‘ফ্রম মুজিব টু হাসিনা: আওয়ামী লীগ ইন দ্য ইন্টারন্যাশনাল এরিনা’ নামে একটি বইয়ের মোড়কও উন্মোচন করা হয়। বঙ্গবন্ধুর সময় থেকে পররাষ্ট্রনীতি ও আন্তর্জাতিক সম্পর্কে বাংলাদেশের এগিয়ে যাওয়ার চিত্র উঠে এসেছে ওই বইয়ে।

অনুষ্ঠানে বিগত বছরগুলোতে বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরা হয়। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে আওয়ামী লীগের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে  কূটনীতিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দের এইচ টি ইমাম, রাষ্ট্রদূত মোহাম্মদ জমির এবং ড. আতিউর রহমান।

বাংলাদেশ সময়: ০২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
টিআর/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।