ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

আওয়ামী লীগ

যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা পতাকা দিয়েছে, তাদের ভোট নয়

শামীম খান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা পতাকা দিয়েছে, তাদের ভোট নয়

শেখ হাসিনার নির্বাচনী গাড়িবহর থেকে: যারা চিহ্নিত যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়িয়েছে, তাদের ভোট না দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার ধামরাইয়ের হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ আহ্বান জানান।

বিএনপি প্রধান খালেদা জিয়া ও তার দলের দিকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী বলেন, যারা এতিমের টাকা চুরি করে খায়, দুর্নীতি করে, বিদেশে অর্থপাচার করে, একুশে আগস্ট গ্রেনেড হামলা করে আমাকে মারতে চেয়েছিল, যারা এদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে, তারা যেন আর ক্ষমতায় না আসতে পারে।

সেই জঙ্গিবাদী, খুনি, স্বাধীনতাবিরোধীদের যারা ক্ষমতায় বসিয়েছে, চিহ্নিত যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা জাতীয় পতাকা তুলে দিয়েছিল, তাদের আপনারা ভোট দেবেন না।  

‘তারা ক্ষমতায় এলে দেশের উন্নয়ন ধ্বংস করবে, স্বাধীনতা ধ্বংস করবে। তারা শুধু নিজের ভাগ্য গড়তে জানে। মানুষের জন্য তারা কিছুই করে না। ’

আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে জনতার উদ্দেশে বঙ্গবন্ধু কন্যা বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। মা-বাবা-ভাই সবাইকে হারিয়েছি। এখন আমি এদেশকে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ হিসেবে গড়তে চাই। মানুষের ভাগ্য পরিবর্তন করতে চাই। এজন্য যেকোনো ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত। প্রয়োজনে নিজের বুকের রক্ত দিয়েও মানুষের ভাগ্য পরিবর্তন করবো। যেভাবে আমার বাবা জীবন দিয়ে গেছেন।

বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে চলা নাইকো ও গ্যাটকো দুর্নীতি মামলার কথা তুলে ধরে আওয়ামী লীগ সভাপতি বলেন, এরা ক্ষমতায় এলে জঙ্গিবাদ-সন্ত্রাস-মাদক সৃষ্টি করবে। এরা যেন আর ক্ষমতায় না আসে সেজন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে হবে। আমরা মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান শুরু করেছি। সেজন্য আপনাদের কাছে ভোট চাই।

জনসভায় আরও বক্তব্য রাখেন ঢাকা-২০ আসনে আওয়ামী লীগের প্রার্থী বেনজির আহমেদ।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এসকে/এইচএ/

** নৌকা উন্নয়নের মার্কা: শেখ হাসিনা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa