ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিমানের আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫ শতাংশ মূল্য ছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
বিমানের আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫ শতাংশ মূল্য ছাড়

ঢাকা: ‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ উপলক্ষে সব আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।  

আগামী ৮-১০ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত প্যান প্যাসিফিক সোরাগাঁও হোটেলের গ্র্যান্ড বল রুমে তিন দিনব্যাপী মেলাটি আয়োজিত হবে।

বিমান টাইটেল স্পন্সর হিসেবে মেলায় অংশ নেবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানান, মেলায় বিমান স্টল থেকে টিকেট কিনলে বিমানের সব আন্তর্জাতিক রুটে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া থাকবে র‌্যাফেল ড্রয়ে ফ্রি কাপল টিকেট জেতার সুযোগ। মেলা উপলক্ষে বিমানের সোশ্যাল মিডিয়া ও ব্র্যান্ডিং বাংলাদেশ ক্যাম্পেইন চলবে।  

এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করেও বিভিন্ন রুটে ফ্রি কাপল টিকেট জয়ের সুযোগ থাকবে।

মেলার পাশাপাশি ৮-১০ ফেব্রুয়ারির মধ্যে বিমানের যেকোনো সেলস্ কাউন্টার, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭, বিমান ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস্ থেকে টিকেট ক্রয় করলেও ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।  

বিমানের ফ্লাইট শিডিউল অনুযায়ী যেকোনো তারিখের টিকেট এই ডিসকাউন্টে ক্রয় করা যাবে। ক্যাশের পাশাপাশি বিকাশ, নগদ, রকেট, ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করা যাবে। অনলাইন টিকেটিংয়ের ক্ষেত্রে প্রমোকোড BIMANDTM ব্যবহার করতে হবে।      
 
মেলায় দেশি-বিদেশি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে এবং আকর্ষণীয় ট্যুর প্যাকেজ থাকবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।