ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

রামগঞ্জ ছাত্রলীগের ৩ ইউনিটের কমিটি বিলুপ্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
রামগঞ্জ ছাত্রলীগের ৩ ইউনিটের কমিটি বিলুপ্ত 

লক্ষ্মীপুর: মেয়াদোত্তীর্ণ হওয়ায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।  

শনিবার (২৬ নভেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

 

একই সঙ্গে ওই তিন ইউনিট নতুন কমিটির গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ আদনান, রিয়াজ হোসেন ও রাকিব হোসেন পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত জমা নেবেন।  

জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, উপজেলা কমিটির মেয়াদ সাত বছর হয়েছে। এছাড়া অন্য দুই কমিটির মেয়াদও অনেক আগেই শেষ হয়েছে। কমিটির নেতাদের সম্মেলনের আয়োজন করার কথা বলা হলেও তারা ব্যর্থ হয়েছে। তাই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের জন্য পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa