ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

নির্বাচন আসলেই দেশে ষড়যন্ত্র শুরু হয়: স্বরাষ্ট্রমন্ত্রী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
নির্বাচন আসলেই দেশে ষড়যন্ত্র শুরু হয়: স্বরাষ্ট্রমন্ত্রী

জবি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ফেসবুকে ঢুকলেই মনে হয় তারেক জিয়া দেশে এসে পড়েছে। তাদের আচরণে মনে হয় ক্ষমতায় আসতে ভোট লাগে না।

নির্বাচন আসলেই দেশে ষড়যন্ত্র শুরু হয়। শেখ হাসিনা জনগণের শক্তির উপরেই বিশ্বাসী। তিনি সব সময় জয়ী হয়ে এসেছেন জনগণকে একত্র করে। ষড়যন্ত্র করে বিএনপি ক্ষমতায় এসেছিল এখনও ষড়যন্ত্র করে আসতে চায়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  রাজধানীর সদরঘাটে সুন্দরবন নেভিগেশন গ্রুপের নতুন লঞ্চ এম.ভি সুন্দরবন-১৬ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু শেখ হাসিনাই পেরেছেন বাংলাদেশকে বদলে দিতে। জনগণ মনে করে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। এ দেশের জনগণ আর কোনোদিন ভুল করবে না। তারা শেখ হাসিনাকেই ভোট দিবে। কোনো ষড়যন্ত্র কাজ হবে না।

অনুষ্ঠানে লঞ্চটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে দেশে অনেক ষড়যন্ত্র হয়েছে। বাংলাদেশকে ও প্রধানমন্ত্রীকে দুর্নীতিগ্রস্ত হিসেবে প্রমাণ করার জন্য অনেক পাঁয়তারা হয়েছে। আমরা যে সংকট ও ষড়যন্ত্রকে ভয় পাই না  তার প্রমাণ এ সর্ববৃহৎ ও আধুনিক লঞ্চ উদ্বোধন । এখন যাত্রী সংকট ও তেলের মূল্য বৃদ্ধিতেও নতুন লঞ্চ নতুন সম্ভাবনা নিয়ে এসেছে। শেখ হাসিনার উন্নয়নে দেশের প্রতিটি পথ এখন অনেক সমৃদ্ধশালী।  জনগণের ভোটে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে।

এ সময় তিনি মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, মির্জা ফখরুল আপনি সদরঘাটে আসেন। দেখেন কত উন্নত। আপনি বলেন বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি। দেখেন বিএনপির তলা ফেটে গেছে নাকি বাংলাদেশের তলা ফেটে গেছে। মির্জা ফখরুলের বাবা মির্জা রুহুল বাঘের খাঁচায় রেখে মানুষ মেরেছেন। তিনি একজন কুখ্যাত রাজাকার ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বলেন,স্থল পথের থেকে নৌপথ অনেক বেশি সাশ্রয়ী ও স্বাচ্ছন্দ্যময়ী। কিন্তু নানাবিধ কারণে এখন যাত্রী কম। আগামীতে নৌপথ আরো সমৃদ্ধশালী হবে।

এ সময় জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, নৌ পরিবহন সচিব মোস্তফা কামাল, নৌ পুলিশের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম, কমডোর নিজামুল হকসহ অন্যান্য লঞ্চ মালিক ও স্টাফরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa