ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

জনসভাস্থলে ঢুকতে না পেরে শহরেই লাখো মানুষ, ভরসা মাইক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
জনসভাস্থলে ঢুকতে না পেরে শহরেই লাখো মানুষ, ভরসা মাইক

যশোর: প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে একনজর দেখতে ও বক্তব্য শুনতে মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার নোহাটা থেকে যশোরের সমাবেশে এসেছেন বৃদ্ধ আব্দুল ওয়াদুদ (৬৫)। লোকারণ্য যশোর শহরের লাখো মানুষের ভিড় সামলে সমাবেশের গেট পর্যন্তও পৌঁছাতে পারেননি তিনি।

ফলে প্রায় আধা কিলোমিটার দূরে শহরের দড়াটানা এলাকায় বড় পর্দা খুঁজে বেড়াচ্ছেন তিনি, তবে বড় পর্দার অবস্থান না পেয়ে মাইকের নিকটেই অবস্থান করছেন। -কথাগুলো বলছিলেন 'আওয়ামী পাগল' ওয়াদুদ আলী।  

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে দেখতে আসব বলেই আজ কাজ-কর্ম করিনি। নিজের আয়ের টাকা খরচ করেই সমাবেশে আসতে ভোরে বাড়ি থেকে বের হই। পরে জানতে পারলাম আমাদের এলাকার এমপি বীরেন শিকদার যশোরে যাতায়াতের বাসের ব্যবস্থা করেছেন। তারপর, ওই বাসে চড়েই যশোর পৌঁছালাম, এমপি সাহেবের সৌজন্যে একটা গেঞ্জিও পেলাম।

আব্দুল ওয়াদুদের সঙ্গে থাকা মহম্মদপুরের শতাধিক নেতাকর্মীর একটা গ্রুপকে দেখা গেল। তারা জানালেন, মাগুরাসহ ওই অঞ্চল থেকে হাজারো নেতাকর্মী যশোরে এসেছেন। তবে, সমাবেশস্থলে জায়গা না থাকাই তারা স্টেডিয়ামেও পৌঁছাতে পারেননি। ফলে, কেউ কেউ বড় পর্দা খুঁজে বেড়াচ্ছেন, কেউ আবার পর্দা না পেয়ে ঐতিহাসিক 'কল রেডির' টাঙানো মাইকে বক্তব্য শুনেই জনসভার স্বাদ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
ইউজি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa