ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

যশোরের রাস্তা ঠিক না হলে ‘খবর’ আছে: কাদের

নিশাত বিজয়, স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
যশোরের রাস্তা ঠিক না হলে ‘খবর’ আছে: কাদের

যশোর থেকে: যশোর-খুলনা মহাসড়কের দূরাবস্থা, খানাখন্দ ভরা রাস্তা ঠিক করতে একমাসের আল্টিমেটাম দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

কাদের বলেন, আমি ইঞ্জিনিয়ারদের বলছি, যশোর খুলনার রাস্তা ঠিক না হলে খবর আছে।

একমাসের সময় দিলাম, ঠিক না হলে খবর আছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর জেলা আওয়ামী লীগের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে জনগণের দুর্ভোগ লাঘব হয়েছে মন্তব্য করে কাদের বলেন, শেখ হাসিনা পদ্মাসেতু, মধুমতী সেতু করেছেন। এখন ঢাকা থেকে যশোর আসতে লাগে আড়াই ঘণ্টা, আগে লাগতো আট ঘণ্টা।

যশোরের মহাসমাবেশ মহাসমুদ্রে পরিণত হয়েছে। এখানে এক মহাসমুদ্র, বাইরে আরেক মহাসমুদ্র। বিএনপি বেঈমান, বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেন তিনি।  

কাদের বলেন, পলাশীর সেনাপতি ইয়ারলতিফ, আর পঁচাত্তরের ইয়ারলতিফ হচ্ছে জিয়া।

ঢাকা শহরে বাড়ির বাইরে লেখা থাকতো কুকুর থেকে সাবধান, আর আমি বলছি বিএনপি থেকে সাবধান। বিএনপি যখন ক্ষমতায় ছিল হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মী হত্যা করেছে, লুটপাট করেছে, বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি।

বিএনপি খুলনায় মঞ্জুরুল ইমাম, মানিক সাহা, হুমায়ুন কবির বালু, যশোরের শামসুর রহমান কেবলকে হত্যা করেছে বলে মন্তব্য করেন তিনি।  

লীগ সম্পাদক বলেন, শেখ হাসিনা ছাড় দিয়েছেন। কিন্তু আগুন নিয়ে এলে খেলা হবে, আমরা ছাড় দেব না। যশোরের মানুষ, খুলনার মানুষ প্রস্তুত হয়ে যান, খেলা হবে।

কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। উন্নয়নের জন্যে আরেকবার দরকার, শেখ হাসিনার সরকার।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এনবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa