ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে বিএনপির আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
বরিশালে বিএনপির আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত

বরিশাল: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ নভেম্বর) বেলা ১১টায় বরিশাল নগরের সদররোডস্থ দলীয় কার্যালয় চত্ত্বরে জেলা (দক্ষিণ) বিএনপির উদ্যোগে এ আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব আবুল কালাম শাহীন, কেন্দ্রীয় কমিটির সদস্য আবু নাসের মো. রহমতউল্লাহ, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির, জেলা (দক্ষিণ) বিএনপির সাবেক জেলা বিএনপি সভাপতি এবায়েদুল
হক চাঁন, জেলা (উত্তর) বিএনপি সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এ এইচ এম তছলিম উদ্দিনসহ অন্যান্যরা।

আলোচনা সভার শেষ পর্যায়ে বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার রোগমুক্তি কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এদিকে বিকেলে এ উপলক্ষে দলীয় কার্যালয় আলোচনা সভা ও মোনাজাতের আয়োজন করে মহানগর বিএনপি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।