ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপার পাঁচ আহ্বায়ক কমিটির অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
জাপার পাঁচ আহ্বায়ক কমিটির অনুমোদন

ঢাকা: জাতীয় পার্টির আসন্ন ১০ম জাতীয় কেন্দ্রীয় সম্মেলন সফল করার লক্ষ্যে মাগুরা, জামালপুর, টাঙ্গাইল, ঝিনাইদহ ও রাজশাহী মহানগরের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।  

জাপার কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব গোলাম মসীহ’র সুপারিশক্রমে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এ কমিটিগুলোর অনুমোদন দিয়েছেন।

এগুলোর মধ্যে- মাগুরায় অ্যাডভোকেট রতন কুমার মিত্র জীবনকে আহ্বায়ক ও সিকদার মো. আলমগীর কবিরকে সদস্য সচিব করে ৩২ সদস্যের জেলা জাপার আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মামুনূর রশীদকে আহ্বায়ক ও কৃষিবিদ ঈসা জাকারিয়া ভূইয়াকে সদস্য সচিব করে ১০১ সদস্যের জামালপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি করা হয়েছে।

এদিকে টাঙ্গাইল জেলা কমিটিতে আহ্বায়ক করা হয়েছে ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলীকে। এছাড়া, মো. আজিজুর রহমান তালুকদারকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দিয়ে কমিটিতে রয়েছেন আর ৫১ সদস্য।

মো. মিজানুর রহমানকে আহ্বায়ক এবং মো. তৌহিদুজ্জামান (বাচ্চু মন্ডল)-কে সদস্য সচিব করে ৫১ সদস্যের ঝিনাইদহ জেলায় আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে।

এদিকে সরদার মোহাম্মদ জুয়েল হোসেনকে আহ্বায়ক ও মো.আসাদুজ্জামান নুর আসাদকে সদস্য সচিব করে রাজশাহী মহানগর জাতীয় পার্টির ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৪, নভেম্বর ২০, ২০২২
টিএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।