ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেট জেলা পরিষদ, সাংবাদিকদের সহযোগিতা চান নাসির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
সিলেট জেলা পরিষদ, সাংবাদিকদের সহযোগিতা চান নাসির

সিলেট: দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন সিলেট জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

রোববার (২০ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেবেন তিনি।

সবার সহযোগিতায় সততা ও নিষ্ঠার সঙ্গে নতুন পরিষদ নিয়ে কার্যক্রম পরিচালনা করার কথা জানান নাসির উদ্দিন খান।  

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নগরের একটি কমিউনিটি সেন্টারের হলরুমে সিলেটে কর্মরত জাতীয়, স্থানীয়, টেলিভিশন ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। এ সময় বক্তব্যে এ কথা বলেন তিনি।

নাসির উদ্দিন বলেন, জেলা পরিষদের মাধ্যমে সিলেটের সামাজিক উন্নয়নে কাজ করবো।  

তাছাড়া দুর্নীতিমুক্ত ও গতিশীল জেলা পরিষদ গঠনের অঙ্গীকার করে তিনি বলেন, সাংবাদিকদের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। সাংবাদিকদের সঙ্গে আমি সব সময় ছিলাম ভবিষ্যতেও থাকবো।

এ সময় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা বারের পিপি অ্যাডভোকেট মো. নিজাম উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির ইকু ও সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, ।  

সভায় বক্তারা অ্যাডভোকেট নাসির উদ্দিনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন তুলে ধরে বলেন, তিনি একজন পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী থেকে জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জনপ্রতিনিধি হয়েছেন। তার মাধ্যমে জেলা পরিষদ অনেক দূর এগিয়ে যাবে।  

 বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এনইউ/এসআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।