ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবলীগ কথা দিয়ে কথা রাখে, এটা মহাসমুদ্র: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
যুবলীগ কথা দিয়ে কথা রাখে, এটা মহাসমুদ্র: কাদের

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুবলীগ কথা দিয়ে কথা রাখে, এটা মহাসমুদ্র। কয়েক লাখ মানুষের সমাগম হয়েছে।

এদিক-সেদিক যুব সমুদ্রের ঢেউ।

শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, খেলা হবে, হবে খেলা দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, বিএনপির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। খেলা হবে, প্রস্তুত হয়ে যান।  

ঋণ পরিশোধ হয়, এজন্য খুব সহজেই আইএমএফ ঋণ দেয়। বাংলাদেশ কখনও ঋণখেলাপি হয় না। যথা সময়েই শোধ করে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।  

যুবলীগের সভাপতি ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।   

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, নুরুল মুজাহিদ হুমায়ুন, জাহাঙ্গীর কবির নানক, ঢাকা সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম, যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২, আপডেট: ১৬৪১ ঘণ্টা
এনবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।