ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে বাস-মিনিবাস বন্ধ রাখতে মাইকিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
ফরিদপুরে বাস-মিনিবাস বন্ধ রাখতে মাইকিং

ফরিদপুর: আগামী শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে ধর্মঘটের ডাক দিয়ে বাস-মিনিবাস বন্ধ রাখার প্রচারণা চালানো হচ্ছে।

জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে জেলা শহরজুড়ে মাইকিং করা হচ্ছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল থেকে শহর ও আশপাশের এলাকায় অটোরিকশা করে মাইকিং করতে দেখা গেছে।

বলা হচ্ছে, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, মহাসড়কে অবৈধ ত্রি-হুইলার নছিমন, করিমন, ভটভটি, মাহিন্দ্রা, ব্যাটারিচালিত অবৈধ যান অবাধে চলাচলের প্রতিবাদে আগামীকাল শুক্রবার (১১ নভেম্বর) সকাল ৬টা থেকে শনিবার (১২ নভেম্বর) রাত ৮টা পর্যন্ত ফরিদপুরের সব রুটে বাস-মিনিবাস চলাচল বন্ধ রাখতে বলা হলো। আদেশক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক ফরিদপুর জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সহ-সভাপতি জুবায়ের জাকির বাংলানিউজকে বলেন, বাস-মিনিবাস বন্ধের সঙ্গে বিএনপির সমাবেশের কোনো সম্পর্ক নেই। আমরা কয়েকদিন আগে থেকেই এ সিদ্ধান্ত নিয়েছি। এর সঙ্গে বিএনপির সমাবেশের তারিখ মিলে গেলে আমাদের কী করার আছে? মহাসড়কে ত্রি-হুইলার নছিমন, করিমন, ভটভটি, মাহিন্দ্রা, ব্যাটারিচালিত রিকশা, ইজিবাইক ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চলাচল বন্ধের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও এসব অবৈধ যান মহাসড়কে অবাধে চলাচল করছে। এর প্রতিবাদে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।