ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর জেলা ছাত্রলীগের নেতৃত্বে অনিক-সজল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
পিরোজপুর জেলা ছাত্রলীগের নেতৃত্বে অনিক-সজল

পিরোজপুর: পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  

রোববার (৭ নভেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়।

এতে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত ওই কমিটিতে জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিককে সভাপতি এবং সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইখতেয়ার রহমান সজলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।  

এছাড়া ২০ জনকে সহসভাপতি করা হয়েছে। তারা হলেন বারি তালুকদার জয়েন, সাইফুল আল, খান রাসেল, আসিফ ইকবাল, অমি আদনান প্রিন্স, মো. মোহাইমিনুল ইসলাম সাজিদ, শিবলী রহমান শুভ, নাইম খান, জয়দেব চক্রবর্তী, মো. ফাহাদুজ্জামান (রায়হান), মিরাজ খান, মো. আহাদুল ইসলাম খান রুবেল, নেয়ামত উল্লাহ রানা, রাফিউল ইসলাম, মো. সিরাজুল ইসলাম মামুন, মো. সাইফুর রহমান শামীম বেপারী, নাফ আল আমিন মুনান, কামরান সিকদার সুইট, মো. আব্দুল্লাহ, তৌসিফ খান অন্তর ও শাওন আহম্মেদ।  

ছয়জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা হলেন-সৈয়দ মাঈন, সাব্বির আহমেদ, মো. মোমেন মোর্শেদ শুভ্র, জুনায়েদ রাসেল, মো. জুলকান নাইম তীব্র ও এইচ এম নাঈম। নতুন কমিটির চার সাংগঠনিক সম্পাদক হলেন-জাকারিয়া ইমতিয়াজ শুভ, মো. ইমরান হোসেন, শ্যামল দত্ত ও মো. রাজু তালুকদার।

জানা গেছে, চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম দিকে   তৎকালীন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুর রহমান টিটুর স্বাক্ষর ছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক তার একক স্বাক্ষরে জেলার সদর উপজেলা কমিটি দিয়েছিলেন। এ নিয়ে তখন জেলা সভাপতি টিটু একই কমিটির সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের বিরুদ্ধে একটি অভিযোগ দেন। এ ঘটনায় পরে ২১ জানুয়ারি   কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।