ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘আগামী নির্বাচনে সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
‘আগামী নির্বাচনে সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে’

সিলেট: দেশকে ভয়াবহ সর্বনাশের হাত থেকে রক্ষার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে মন্তব্য করে দলটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, এজন্য তৃণমূলের নেতারা সবাই একত্রিত হয়ে আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে।

সোমবার (৭ নভেম্বর) দিনব্যাপী সিলেট নগরের রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নুরুল ইসলাম নাহিদ বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকতে এদেশের কী দুর্দশা হয়েছিল, তা আপনারা দেখেছেন। হত্যা, খুন, গুমের মাধ্যমে বিএনপি ও জিয়াউর রহমান ক্ষমতা দখল করেছিল। বিএনপির এ সন্ত্রাসবাদ এখনও চলমান আছে। রাজপথে স্লোগান দিচ্ছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠোক আরেকবার’।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন দলটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের উন্নয়ন এখন বিশ্বব্যাপী দৃষ্টান্ত। অথচ বাংলাদেশ ছিল বিশ্বের অন্যতম একটি গরিব দেশ। সেখান থেকে বঙ্গবন্ধু ও পরে শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা বিশ্বের উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছি।  

নানক বলেন, আওয়ামী লীগ সব সময় গণতন্ত্রে বিশ্বাসী। বিএনপি কখনও গণতন্ত্রে বিশ্বাস করে না, তাদের নেতা জিয়াউর রহমান পঁচাত্তরের এদিনে (৭ নভেম্বর) সেনা সদস্যদের হত্যা করে ক্ষমতা দখল করেছিল এবং দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছিল। আমাদের ঐক্যবদ্ধ শক্তির মাধ্যমে সব অপশক্তির মোকাবিলা করতে হবে।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব বক্তব্য দেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ, কেন্দ্রীয় সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন, কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হাফিজ আহমদ মজুমদার, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব। এছাড়া বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।