ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেওয়ানগঞ্জ উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
দেওয়ানগঞ্জ উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন যত ঘনিয়ে আসছে উত্তেজনার পারদ ততই বাড়ছে।

আগামী ১৩ নভেম্বর দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষিত হয়েছে।

এরপর থেকেই আওয়ামী লীগের দুইটি গ্রুপই মুখোমুখি অবস্থানে। এরমধ্যেই বহিষ্কার করা হয়েছে উপজেলা ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে। পাশাপাশি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কমিটির সব কার্যক্রম স্থগিত করা হয়েছে।

এদিকে জামালপুর জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ উদ্দীন আহম্মেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার রাতে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বকর সিদ্দিক এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জ পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগ আয়োজিত মিছিলে জেলা আওয়ামী লীগের নেতাসহ জেলা আওয়ামী লীগ নিয়ে আপক্তিকর মন্তব্য ও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ উদ্দীন আহম্মেদ। এজন্য তাকে সাময়িক অব্যাহতি ও কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। এছাড়াও কেন তার বিরুদ্ধে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তার উপযুক্ত কারণসহ আগামী তিন কর্মদিবসের মধ্য উপস্হিত হয়ে ভারপ্রাপ্ত সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর লিখিত জবাব জানাতে নোটিশ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।