ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির মিছিলে নেতাকর্মীদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
নারায়ণগঞ্জ জেলা বিএনপির মিছিলে নেতাকর্মীদের ঢল

নারায়ণগঞ্জ: ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে নগরীতে বিশাল মিছিল হয়েছে। এতে ঢল নেমেছিল দলটির স্থানীয় নেতাকর্মীদের।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে নগরীর ডিআইটি এলাকা থেকে মিছিলটি শুরু হয়। এতে যোগ দেন বিএনপির হাজারো নেতাকর্মী। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। এতে যোগ দেন জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ। আমরা সকালেই আমরা রওনা দেব। আমাদেরকে হেফাজতের মতো ভয় ও জেলের ভয় দেখিয়ে লাভ নেই। গুলির ভয় আর দেখিয়ে লাভ নেই, আপনার গুলি শেষ। আমাদের নেতা তারেক রহমান বলেছেন নো হরতাল, নো অবরোধ। শুধু মানুষদের নিয়ে আমাদের রাজপথে নামতে হবে। আমরা গণমিছিল করে ১০ তারিখে এ সরকারের ইতি টানবো।

জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুব বলেন, আমরা ১০ ডিসেম্বর ঢাকায় গিয়ে সরকার পতনের তারিখ নিয়ে আসব। সেদিন পর্যন্ত আমরা রাজপথে থাকবো। এই অবৈধ সরকার পতনের দিনক্ষণ নিয়ে আমরা ঘরে ফিরব। বিভাগীর সমাবেশগুলোয় বাধা দিয়েও মানুষের ঢল আটকাতে পারেনি সরকার। এতে প্রমাণিত হয় মানুষ এই সরকারকে লাল কার্ড দেখিয়ে দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, সদস্য মাসুকুল ইসলাম রাজীব, রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ুন, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।