ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে ‘গোপন বৈঠক’ থেকে জামায়াতের ১৯ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
ময়মনসিংহে ‘গোপন বৈঠক’ থেকে জামায়াতের ১৯ নেতাকর্মী আটক

ময়মনসিংহ: ময়মনসিংহে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারি মোজাম্মেল হকসহ ১৯ জনকে পুলিশ আটক করেছে।   শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নগরের চরপাড়া এলাকার সালতানাত রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন। পুলিশের দাবি তারা সেখানে ‘গোপন বৈঠক’ করছিল।

আটক অন্যরা হলেন- ওসমান গনি (৪৫), আজিজুর রহমান (৪৩), ফেরদৌস আলম (৪৪), আল আমিন (৩৭), দেলোয়ার হোসেন কুদ্দুস (৩১), তাজুল ইসলাম (৪৫), আসাদুজ্জামান (৪২), শাহিন খান (২৭), মাহমুদুল হাসান শাহিন (৩৮), মাহাবুবুল হাকিম (৪২), মেহেদী হাসান (৩৬), সারোয়ার হোসেন (৪৫), আলমগীর হোসেন (৪২), মো. নাফিজ (৩১), আবু হানিফ (৩৭), ফজলুল করিম ফারুকী (৫২), শেখ আহমেদ আফিফা (৩৮) ও নুরুল হক (৩৮)।

ওসি শাহ কামাল জানান, শনিবার সকালে শহরের চরপাড়া এলাকায় একটি মিছিল বের করার চেষ্টা করেন জামায়াতের নেতা-কর্মীরা।   এ সময় পুলিশের বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায় এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যান তারা।

পরে বিকেলে চরপাড়া এলাকার সালতানাত রেস্টুরেন্টে গোপন বৈঠকের আয়োজন করেন জামায়াতের লোকজন।   এমন খবর পেয়ে সন্ধ্যার দিকে সেখানে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করা হয় বলেও জানান তিনি।

শাহ কামাল আরও জানান, আটক হওয়া ব্যক্তিরা সরকারের বিরুদ্ধে অপপ্রচারসহ নাশকতা সৃষ্টির পাঁয়তারা করছিলেন। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।