ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি ধ্বংসে ১৪ বছরে বহু ষড়যন্ত্র হয়েছে: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
বিএনপি ধ্বংসে ১৪ বছরে বহু ষড়যন্ত্র হয়েছে: প্রিন্স

ময়মনসিংহ: বিএনপিকে ধ্বংস করতে গত ১৪ বছরে বহু ষড়যন্ত্র করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।  

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার গত ১৪ বছরে বিএনপির ৩৬ লাখ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে হত্যা-গুম ও নির্যাতন চালিয়েছে।

কিন্তু বিএনপিকে তারা ধ্বংস করতে পারেনি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ময়মনসিংহ নগরীর ইতিকথা কমিউনিটি সেন্টারে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উত্তর জেলা বিএনপির এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
   
এসময় তিনি বলেন, খালেদা জিয়া ২৫ মাস জেলে ছিলেন, তখন দেশ বিদেশ থেকে অনেক প্রস্তাব এসেছিল কিন্তু খালেদা জিয়া কারো কাছে মাথানত করেননি। তিনি বাংলাদেশের জনগণকে ভালোবাসেন বলেই জনগণের পাশে থাকেন।  

বিএনপির এ নেতা আরও বলেন, স্বাধীনতার পর আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশে বিভীষিকাময় পরিস্থিতি সৃষ্টি করেছিল। এ কারণেই দেশের রাজনীতি শূণ্যতার এক কঠিন প্রেক্ষাপটে বিএনপি প্রতিষ্ঠিত হয়েছিল।  

আজকেও এইদিনে দেশে আওয়ামী দুঃশাসন চলছে। ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটানোই এখন বিএনপির প্রধান লক্ষ্য।  

সভায় উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে অ‍্যাড. নূরুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শাহ নূরুল কবীর শাহীন, জেলা আইনজীবী ফোরামের আহবায়ক প্রফেসর অ‍্যাড. এম. আব্দুল বারী, উত্তর জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, লুৎফুল্লাহেল মাজেদ বাবু, হাফেজ আজিজুল হকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের র্শীষ নেতারা।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।