ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাতে কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
রাতে কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ!

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের বামনী পাড়ার বাসিন্দা রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা।  

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন অংসুইছাইন।

আওয়ামী লীগের নেতা অংসুইছাইন চৌধুরী বলেন, পিসিজেএসএসের সশস্ত্র সন্ত্রাসীরা রাতে আমার বাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। বর্তমানে আমি এবং আমার পরিবার-পরিজন আতঙ্কে আছি। তারা আমাকে যে কোনো সময় গুলি করে হত্যা করতে পারে।

বিষয়টি তিনি কাপ্তাই উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছেন।

এদিকে নেতার বাসায় গুলিবর্ষণের ঘটনায় দলীয় নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। দ্রুত চিৎমরম এলাকায় সেনা ক্যাম্প স্থাপনসহ নেতার নিরাপত্তার দাবি জানান দলীয় নেতাকর্মীরা।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসন কাজ করছে।

এর আগে এইক দিন সকালে ওই এলাকায় পিসিজেএসএস এবং মগ পার্টির মধ্যে থেমে থেমে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। তবে কেউ হতাহত হয়নি। এ ঘটনার সম্পর্কে গণমাধ্যমে জানান রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী। মূলত গণমাধ্যমে মুখ খোলার কারণে তাকে হত্যার চেষ্টা চালিয়েছে পিসিজেএসএসর সন্ত্রাসীরা- এমনটা দাবি করছেন ওই এলাকার সচেতন মহল।

বাংলাদেশ সময়: ০৮৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।