ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত হচ্ছে কিনা তদন্তের দাবি বিএনপি এমপির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত হচ্ছে কিনা তদন্তের দাবি বিএনপি এমপির ফাইল ছবি

ঢাকা: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার জন্য কোনো চক্রান্ত হচ্ছে কিনা তা তদন্ত করার দাবি জানিয়েছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান তিনি।

এর আগে বুধবার (৩১ আগস্ট) সরকারি দলের সংসদ সদস্য সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ বলেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত হচ্ছে। অর্থের বিনিময়ে সরকারি দলের লোকজনও এই চক্রান্তের সঙ্গে জড়িত।

আবুল কালাম আজাদের ওই বক্তব্য উদ্ধৃত করে হারুনুর রশীদ বলেন, আমি নিজ কানে শুনেছি সরকারি দলের একজন সংসদ সদস্য সংসদে দাঁড়িয়ে এই বক্তব্য দিয়েছেন। এটা খুবই উদ্বেগের। তিনি এ বিষয়ে স্পষ্ট বক্তব্য চান প্রধানমন্ত্রীর।

তিনি বলেন, এটি উড়িয়ে দেওয়ার সুযোগ নেই। আসলেই এ ধরনের চক্রান্ত হচ্ছে কি না, কারা এই চক্রান্তের সঙ্গে জড়িত তা বের করতে গভীরভাবে তদন্ত করা দরকার।

বর্তমান নির্বাচন কমিশনকে (ইসি) ‘জাদুর বাক্স’ আখ্যা দিয়ে বিএনপি সংসদ সদস্য হারুন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, যাদের দায়িত্ব দিয়েছেন তাদের সংযত হয়ে কথা বলতে বলুন।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এমইউএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।