ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চার মামলায় জামিন, মুক্তি পাচ্ছেন সাবেক যুবলীগ নেতা খালেদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
চার মামলায় জামিন, মুক্তি পাচ্ছেন সাবেক যুবলীগ নেতা খালেদ ফাইল ছবি

ঢাকা: ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া একে একে চারটি মামলার জামিন পেয়েছেন। আগের তিন মামলায় জামিনসহ বৃহস্পতিবার আরও এক মামলায় জামিন পেয়েছেন তিনি।

ফলে তার মুক্তিতে আর কোনো বাধা রইল না।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে একটি সূত্র জানান, বহিষ্কৃত এই যুবলীগ নেতার নামে দুদকের মামলাসহ মোট চারটি মামলা ছিল। তিন মামলায় এর আগেই জামিন পেয়েছিলেন তিনি। বাকি এক মামলায় বৃহস্পতিবার জামিন হয়। এখন কারা নিয়ম অনুযায়ী তার মুক্তিতে আর কোনো বাধা নেই।

বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৫০৬ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। সেখানেই তার বেলবন্ডে সই নিয়ে পাহারায় থাকা কারারক্ষীদের সরিয়ে নেওয়া হবে। এরই মধ্যে কারা কর্মকর্তারা তার বেলবন্ড নিয়ে বিএসএসএমইউর  উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

ওই সূত্র আরও জানান, কাশিমপুর থেকে ২৭ আগস্ট ঢাকা কেন্দ্রীয় কারাগার হয়ে  ২৮ আগস্ট তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ তার চার মামলার জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে যুবলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।