ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম জাকির হোসেন মোল্লা

মাদারীপুর: মাদারীপুরে জাকির হোসেন মোল্লা (৪৪) নামে স্বেচ্ছাসেবক লীগ এক নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

 

শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুলপদ্বী এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত জাকির হোসেন জেলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। তিনি কুলপদ্বী এলাকার আব্দুল লতিফ মোল্লার ছেলে।

জানা গেছে, শরিবার (২৩ জুলাই) রাতে ব্যক্তিগত কাজ শেষে রিকশাযোগে জেলা শহর থেকে নিজ বাড়ি কুলপদ্বী যাচ্ছিলেন জাকির হোসেন। বাড়ির কাছাকাছি এলে দু’টি মোটরসাইকেলে আসা তিন-পাঁচজন দুর্বৃত্ত তার গতিরোধ করে। পরে রিকশা থেকে জাকিরকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করে। পরে অচেতন অবস্থায় জাকির রাস্তায় পড়ে থাকলে মৃত মনে করে ঘটনাস্থল থেকে সটকে পড়ে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই জাকিরকে পাঠানো হয় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ হোসেন খান বাংলানিউজকে বলেন, জাকিরের অবস্থা খারাপ হওয়ায় দ্রুত ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়। জাকিরের সঙ্গে কারই বিরোধিতা নেই। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, আহত জাকিরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হামলার ঘটনায় একজনকে চিহ্নিত করা হয়েছে। হামলার সময় প্রত্যেকে হেলমেড পড়া ছিল। বাকি আসামিদের শনাক্ত করার কাজ চলামান রয়েছে। এ ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।