ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপা প্রেসিডিয়াম সদস্যকে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুন ৮, ২০২২
জাপা প্রেসিডিয়াম সদস্যকে ছুরিকাঘাত

টাঙ্গাইল: জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল জেলা কমিটির আহ্বায়ক আবুল কাশেমকে ছুরিকাঘাত করা হয়েছে। তার অবস্থা গুরুতর।

বুধবার (৮ জুন) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের দ্বিতীয় তলায় নিজ দলের প্রতিপক্ষরা এই হামলা করে। পরে গুরুতর অবস্থায় তাকে শহরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহত আবুল কাশেম জানান, পূর্ব নির্ধারিত ঘোষণা মোতাবেক বুধবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে দলের জেলা কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভার আয়োজন করা হয়। এ উপলক্ষে দুপুরে অনুষ্ঠানের প্রধান অতিথি দলীয় মহাসচিব মো. মজিবুল হক চুন্নু এমপিকে সঙ্গে নিয়ে তিনি সভাস্থলে যাওয়ার পথে প্রতিপক্ষ জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ মোজাম্মেল হকের লোকজন তাকে সভাস্থলে যেতে বাঁধা দেয়।

তিনি আরও জানান, এক পর্যায়ে প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ওঠার সঙ্গে সঙ্গে তাকে পেছন থেকে ছুরিকাঘাত করে নিজ দলের প্রতিপক্ষরা। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। পরে দলীয় লোকজন তাকে উদ্ধার করে শহরের বেসরকারি একটি ক্লিনিকে ভর্তি করেন। এ ঘটনায় দুই পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ৮ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।