ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এই সরকার বিনা ভোটের সরকার: এবি পার্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ৭, ২০২২
এই সরকার বিনা ভোটের সরকার: এবি পার্টি

ঢাকা: এই সরকার বিনা ভোটের সরকার বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) নেতারা। সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত সব পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ এবং অবিলম্বে তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তারা এ মন্তব্য করেন।

মঙ্গলবার (৭ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন এবি পার্টির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বি এম নাজমুল হক।

দলটির সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির আহ্বায়ক ও সাবেক সচিব এ এফ এম সোলায়মান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলটির যুগ্ন আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।

মানববন্ধনে বক্তারা বলেন, সীতাকুণ্ডে নিহতদের দায় সরকারকে নিতে হবে। আজকে দেশে আগুন লাগলে মানুষ না পোড়া পর্যন্ত আগুন নেভানো যায় না। দুর্ঘটনায় লঞ্চ ডুবে গেলে উদ্ধার করা যায় না। তাহলে বাংলাদেশ সরকারের সক্ষমতা কোথায়? আজকে তারা বড় বড় কথা বলে। আপনারা জানেন, এই সরকার বিনা ভোটের সরকার। আজকে দেশে গণতন্ত্রহীন, মানুষ ভোট দেওয়ার কথা চিন্তাও করে না। এজন্য দেশের সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।  

মানববন্ধনে দলটির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাব থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিজয়নগরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এমকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।