ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, মে ২৯, ২০২২
ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

খুলনা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর এবং গত ২৬ মে খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগের শান্তিপূর্ণ মিছিলে বিএনপি-যুবদল-ছাত্রদলের হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন করেছে মহানগর ও জেলা ছাত্রলীগ। রোববার (২৯  মে) বিকেলে নগরীর পিকচার প্যালেস মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশিদ, বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি বাবুল রানা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট. সুজিত কুমার অধিকারী।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এম এম কামরুজ্জামান জামাল, শেখ মো. ফারুক হাসান হিটলু, হাফেজ মো. শামিম, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, অসিত বরণ বিশ্বাস, মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশ, ২৩ নংওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফায়েজুল ইসলাম টিটো, জেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ হাওলাদার।

মহানগর ছাত্রলীগ সভাপতি শাহাজাহান হোসেন সুজনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল ও জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেনের পরিচালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, মে ২৯, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।