ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

রাজনীতি

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বিভিন্ন কর্মসূচি নিয়েছে।

বুধবার (২৫ মে) সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, ৩০ মে ভোর ৬টায় সংগঠনের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন।

৩০ মে সংগঠনের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ অর্পণ ও মাজার জিয়ারত।

সংগঠনের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদৎবার্ষিকী উপলক্ষে পোস্টার প্রকাশ। কোরআন খতম, দোয়া মাহফিল এবং দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী/বস্ত্র বিতরণ করা হবে।

আগামী ৬ জুন সোমবার ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ মিলনায়তনে সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ ছাড়া সারাদেশে জেলা, মহানগর, উপজেলা/থানা ও পৌর ইউনিটের উদ্যোগে ৩০ মে সংগঠনের সকল ইউনিট কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন এবং পোস্টার প্রকাশ আলোচনা সভা, কোরআন খতম, মিলাদ মাহফিল, দোয়া ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী/বস্ত্র বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa