ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

যুবজোট নেতা সালাম হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মে ১৪, ২০২২
যুবজোট নেতা সালাম হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন

গাইবান্ধা: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জাতীয় যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সোবাহানী সালাম হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন করেছে জেলা জাতীয় যুবজোট।

শনিবার (১৪ মে) বেলা ১১টায় শহরের ২ নম্বর রেলগেট জাসদ জেলা কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

জেলা জাতীয় যুবজোটের সভাপতি সুজন প্রসাদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- জেলা জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক আদনান ও জেলা জাসদ সভাপতি গোলাম মারুফ মনা প্রমুখ।

বক্তারা বলেন, সালাম ছিলেন দৌলতপুর উপজেলার সব ধরনের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী মুখ। এই প্রতিবাদী কণ্ঠস্বর রুখে দিতেই সালামকে হত্যা করা হয়েছে।

যেসব চিহ্নিত সন্ত্রাসী সালামকে হত্যা করেছে এবং যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতারা।

বুধবার (১১ মে) রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আমদহ গ্রামে সালামকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এরপর তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

নিহত সালাম আমদহ গ্রামের এনামুল হকের ছেলে। তিনি উপজেলা জাসদ যুবজোটের সাধারণ সম্পাদক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মে ১৪, ২০২২
ইআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa