ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, মে ৩, ২০২২
ময়মনসিংহে ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী খুন

ময়মনসিংহ: ময়মনসিংহে ছোট ভাইয়ের সঙ্গে ঝগড়ার জের ধরে বড় ভাই রাকিবুল ইসলাম রিতু নামে (২০) এক ছাত্রলীগকর্মীকে ছুরিকাঘাতে খুনের ঘটনা ঘটেছে।

সোমবার (২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ নগরের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) বয়রা বটতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত রাকিবুল ওই এলাকার দুলাল মিয়ার ছেলে। তিনি মহানগর ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, নিহত রাকিবুলের ছোট ভাই রনির সঙ্গে একই এলাকার কিশোরদের দ্বন্দ্ব চলছিল। সন্ধ্যার দিকে রাকিবুল ঈদের কেনাকাটা করার জন্য বাড়ি থেকে বের হয়ে শহরে আসছিলেন। পথে বয়রা বটতলা বাজার এলাকায় এলে তার ছোট ভাইয়ের প্রতিপক্ষরা এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ওসি জানান, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।  

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনি বলেন, রাকিবুল মহানগর ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। অবিলম্বে এ হত্যাতাণ্ডে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, মে ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।