ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

ঢাকা: ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত সম্বৃদ্ধ বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  

শুক্রবার( ২২ এপ্রিল) বিকেলে রাজধানীর কেআইবি কনভেনশন হলে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, কৃষিবিদরা দেশের কৃষি উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ উপমহাদেশের কৃষি শিক্ষার সর্বপ্রাচীন প্রতিষ্ঠান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের  অ্যালামনাইরা এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।  তবে তারাসহ অনেক কৃষিবিদ নানা জায়গায় এখনো বঞ্চনার শিকার হচ্ছেন। এগুলো অতি শীঘ্রই সমাধান করতে হবে। কৃষিবিদদের প্রতি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সবসময় আন্তরিক। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গঠনে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য কৃষিবিদ ড. কামাল উদ্দিন আহমেদ,  শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কৃষিবিদ মেজবাহ উদ্দিন, কৃষিবিদ ইনস্টিটিউশনের সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কৃষিবিদ প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া, সাবেক সচিব ও পিএসসির সদস্য কৃষিবিদ ফয়েজ আহমেদ, কৃষিবিদ ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত মহাসচিব মকসুদ আলম খান মুকুট, কোষাধক্ষ্য আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মেট্রোর সভাপতি লিয়াকত আলী জুয়েল ও সাধারণ সম্পাদক তাসদিকুর রহমান সনেট।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এসকে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad