ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার শাসন আমলেই দেশের উন্নয়ন হয়: প্রাণিসম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
শেখ হাসিনার শাসন আমলেই দেশের উন্নয়ন হয়: প্রাণিসম্পদ মন্ত্রী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল বলেছেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, আর অন্যরা ক্ষমতায় এলে দেশে লুট-পাট হয়। শেখ হাসিনার টানা তিনবারের শাসন আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা নজিরবিহীন।

করোনার মধ্যে পৃথিবীর উন্নত দেশগুলোতেও উন্নয়নের কাজ থমকে গেলেও বাংলাদেশে কোনো উন্নয়ন থামেনি।

বাংলাদেশের এমন উন্নয়ন দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র প্রধানরা বিস্মিত। আর এমন উন্নয়ন একমাত্র শেখ হাসিনার শাসন আমলেই সম্ভব।
শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে জেলার নেছারাবাদের  (স্বরূপকাঠি) বালিহারী সরকারি প্রাথমিক  বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে  তিনি এ কথা বলেন।  

এ সময় মন্ত্রী আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বারবার প্রয়োজন। শেখ হাসিনা শিক্ষাবান্ধব। দেশের শিক্ষা বিস্তারে তিনি যেসব পদক্ষেপ নিয়েছেন, অতীতে কোনোদিন কোনো প্রধানমন্ত্রী তা নিতে পারেননি। আমরা পরাধীন ছিলাম। বঙ্গবন্ধু না হলে এই দেশ স্বাধীন হতো না। তিনিই স্বাধীনতার মহানায়ক। আমাদের মনে রাখতে হবে, এই দেশ এমনি এমনি আসেনি। স্বাধীনতার জন্য ৩০ লাখ মানুষ জীবন দিয়েছেন। দুই লাখ মা-বোন সভ্রম হারিয়েছেন। তাদের প্রতি সব সময় আমাদের শ্রদ্ধা রাখতে হবে।  দেশ স্বাধীন হয়েছে বলে। এখন দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের এই অগ্রযাত্রায় শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে।

সুটিয়াকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমিন অসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক এমপি     অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা নির্বাহী  কর্মকর্তা মো. মোশারফ হোসেন  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।