ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ নেতা হত্যাকারীদের ধরতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
আ.লীগ নেতা হত্যাকারীদের ধরতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম 

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় গুলিতে নিহত হওয়া আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমানের হত্যাকারীদের গ্রেফতারে প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভেড়ামারা প্রেসক্লাবের সামনে নিহত সিদ্দিকুরের মরদেহ নিয়ে বিক্ষোভ সমাবেশে এ আল্টিমেটাম দেয় তারা।

 এসময় নেতাকর্মীরা ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করা না হলে শনিবার (১৯ ফেব্রুয়ারি) কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম বক্তব্য রাখেন।

তিনি বলেন, প্রশাসন যদি হত্যাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার না করে তাহলে আওয়ামী লীগ নেতাকর্মীরা শনিবার থেকে কঠোর কর্মসূচি দেবে। কারো ফোনে প্রশাসনকে পিছু না হটার আহ্বান জানান তিনি।
রফিকুল ইসলাম বলেন, হতার বিচার না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকব। অনেক হয়েছে আর নয়। আওয়ামী লীগ নেতাকর্মীরা আর নির্যাতিত, হত্যার স্বীকার হতে চাই না। বিক্ষোভে আওয়ামী লীগ নেতাকর্মীরা জাসদ বিদ্বেষী বিভিন্ন স্লোগান দেন।

শুক্রবার সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে নিহত হন ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান (৫০)। এ ঘটনায় গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হন।

আরও পড়ুন>>

ভেড়ামারায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।